Thursday, April 16, 2015

বিভিন্ন দিবস উপলক্ষে তরুণ-তরুণীরা অশ্লীলতার ছড়াছড়ি হচ্ছে তা কি আসলেই ঠিক ??



আসসালামুলাইকুম,
বিভিন্ন দিবস উপলক্ষে তরুণ-তরুণীরা অশ্লীলতার ছড়াছড়ি হচ্ছে তা কি আসলেই ঠিক ??
মহান আল্লাহ্‌ বলেন-""আর অশ্লীলতার ধারে কাছেও যেও না - তা প্রকাশ্যই হোক বা গোপনে-ই হোক না কেন।" (সুরা আন-আম ১৫১)
মহান আল্লাহ্‌ আরও বলেনঃ আর ব্যভিচারের কাছেও যেয়ো না। নিশ্চয় এটা অশ্লীল কাজ এবং মন্দ পথ।(সুরা ঈশরা -৩২)
আল্লাহ্‌ বলেনঃ হে নাবী আপনি বলে দিনঃ আমার পালনকর্তা কেবলমাত্র অশ্লীল বিষয়সমূহ হারাম করেছেন যা প্রকাশ্য ও অপ্রকাশ্য (সুরা-আরাফ-৩৩)
রাসুলুল্লাহ (সল্লাল্লাহু 'আলাইহি ওয়া সল্লাম) বলেছেনঃ"হে যুবসমাজ! তোমাদের মধ্য যারা বিয়ের সামর্থ্য রাখে, তাদের বিয়ে করা কর্তব্য। কেননা বিয়ে দৃষ্টি নিয়ন্ত্রণকারী, যৌনাঙ্গের পবিত্রতা রক্ষাকারী। আর যাদের সামর্থ্য নেই সে যেন সিয়াম পালন করে। কেননা সিয়াম হচ্ছে যৌবনকে দমন করার মাধ্যম। (বুখারী, মুসলিম, মিশতাক হা/৩০৮০ নিকাহ অধ্যায়।)
রাসুলুল্লাহ (সল্লাল্লাহু 'আলাইহি ওয়া সল্লাম) কে যখন জিজ্ঞেস করা হলো কোন জিনিস সাধারণত মানুষকে বেশিরভাগ জাহান্নামের সম্মুখীন করে তখন তিনি বলেনঃ মুখ ও লজ্জাস্থান।(আত-তিরমিযী, হাদীসঃ ২০০৪)
রাসুলুল্লাহ (সল্লাল্লাহু 'আলাইহি ওয়া সল্লাম) বলেছেনঃ যখন স্বামী স্ত্রী একে অপরের প্রতি প্রেম এবং মহব্বতের সাথে দৃষ্টি বিনিময় করেন আল্লাহ সুবহানাল্লাহু তা'য়ালাও তাঁদের উভয়ের প্রতি রহমতের দৃষ্টি বর্ষণ করেন ! (বুখারী ৬১৯, তিরমিজি ১৪৭৯)
.
ইবনে আব্বাস (রাঃ) বর্ণনা করেন, রাসূলুল্লাহ (সাঃ) বলেনঃ"দুজনের পারস্পারিক ভালোবাসার জন্য বিবাহের মত ভাল কিছু নেই।"(ইবন মাজাহ , ১৮৪৭)
বিঃ দ্রাঃ গত ১৪ তারিখে তার অনেকটাই প্রমান পেয়েছে বাংলার বর্বর এই জাতি ।
আল্লাহ্‌ আপনি আমাদের হেপাজত করুন । আমীন

No comments:

Post a Comment