Wednesday, October 28, 2015

ইবলিস বেহায়াপনা ও উলঙ্গপনার দাওয়াতের " গুরু "।





আল্লাহর দুশমন ইবলিস ।সে আদম (আ.) ও হাওয়া (আ.) এর ঘটনারর মাধ্যমে প্রমান করেছে যে বনী আদমের ইজ্জত ও সম্ভ্রম হনন করে, তাদের সম্মান হানি করে, তাদের হেয়পতিপন্ন করে দুর্নাম ছড়ানোর জন্য সবসময় কতটা কঠোরর পরিশ্রমি, ও লালায়িত। এমনকি ইবলিসের লক্ষ্যই হল, বনী আদমকে অপমান, অপদস্থ ও অসম্মান করা। আর ধোকা দিয়ে উলংগ করা।
আল্লাহ রাব্বুল আলামীন বলেন,
হে বনী আদম, শয়তান যেন তোমাদেরকে বিভ্রান্ত না করে, যেভাবে সে তোমাদের পিতা-মাতাকে জান্নাত থেকে বের করেছিল; সে তাদের পোশাক টেনে নিচ্ছিল, যাতে সে তাদেরকে তাদের লজ্জা-স্থান দেখাতে পারে।
এই অভিশপ্ত শয়তান নারী স্বাধীনতার শ্লোগান তুলে নারীদেরকে ঘর থেকে বের করেছে। সে আল্লাহর নাফরমানিকারিদের ইমাম। যেসব মহিলারা তাদের নিজেদের সৌন্দর্য প্রদর্শন করে মুসলিমদের কষ্ট দেয়, যুবকদের বিপদে ফেলে, শয়তান তাদের বড় ইমাম। শয়তান বনী আদমের চির শত্রু। পৃথিবীর শুরু থেকেই শয়তান মানুষকে বিপদে ফেলে আসছে। আর নারীরা হল, শয়তানের জাল। শয়তান নারীদের মাধ্যমে ব্যক্তি ও সমাজকে কলুষিত করে।
রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন,
আমি আমার পর পুরুষদের জন্য নারীদের ফিতনার চেয়ে বড় ক্ষতিকর কোন ফেতনা রেখে যাইনি। [বুখারি ও মুসলিম]
সুতরাং মুসলিম বোনেরা একটু চিন্তা করুন কে এই বনী আদমকে বিভ্রান্ত করে উলংগ করেছে,উলংগ হলে কে খুশি হয়!! অথচ উলংগপনাই আজ আধুনিকতার প্রতীক !!!
আস্তাগফিরুল্লাহ !!
আল্লাহ আমাদের যথাযথ পর্দা করার , আল্লাহর আনুগত্য করার তাওফীক দান করুন।
আমীন।

No comments:

Post a Comment