Wednesday, September 6, 2017

নারীরা তাদের পোশাকের কারণে জাহান্নামী হবে!





নারীরা তাদের পোশাকের কারণে জাহান্নামী হবে!
___________________
.
.
আবু হুরায়রা রা. থেকে বর্ণিত, 
নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, 
.
“দুই প্রকার জাহান্নামী মানুষ আসবে যাদেরকে আমি দেখিনি। এক প্রকার হচ্ছে ঐ সকল লোক যাদের কাছে গরুর লেজের ন্যায় চাবুক থাকিবে তা দিয়ে তারা মানুষকে আঘাত করবে। আরেক প্রকার হচ্ছে ঐ সকল নারী যারা কাপড় পরিধান করেও উলঙ্গ থাকবে। তারা (সাজ-সজ্জা করে) পর পুরুষকে আকৃষ্ট করবে এবং নিজেরাও অন্য পুরুষদের প্রতি আকৃষ্ট থাকবে। তাদের মাথার খোপা (সাজ সজ্জা ও ফ্যাশানের দরুণ) উটের কুঁজের মত এদিক ওদিক হেলানো থাকবে। তারা জান্নাতে প্রবেশ করবে না, এমনকি তারা জান্নাতের সুগন্ধিও পাবে না। অথচ জান্নাতের সুগন্ধি পাঁচশ বছর রাস্তার দূরত্ব থেকেও অনুভব করা যাবে।”

-[ সহীহ মুসলিম, হাদিস নং-৫৭০৪ ]
.
.
নোট: “কাপড় পড়েও উলঙ্গ” হচ্ছে সেই সমস্ত নারী, যারা পাতলা কাপড় পরিধান করে। ফলে কাপড়ের মধ্য দিয়ে তাদের গায়ের চামড়া দেখা যায় অথবা এমন টাইট পোশাক পরে যার কারণে তাদের শরীরের আকৃতি বোঝা যায়। আবার তারাও যারা পরিপূর্ণ পর্দা না করে পর্দার নামে ফ্যাশন করে বিভিন্ন ডিজাইনের টাইট ফিটিং বোরকা পড়ে যার ফলে তাদের শরীরের আকৃতি স্পষ্ট হয়ে ফুটে উঠে।
____________
.
.
জাহান্নামের কঠিন শাস্তির সামান্য বর্ণনাঃ
.
মহান আল্লাহ তাআ'লা বলেন, “নিশ্চয়ই জাহান্নাম সীমালংঘকারীদের আশ্রয়স্থল হিসেবে ওঁত পেতে বসে আছে। তারা সেখানে যুগ যুগ ধরে অবস্থান করবে। তারা সেখানে ফুটন্ত গরম পানি ও পূঁজ ছাড়া কোনো ঠাণ্ডা বা পানীয় আস্বাদন করতে পারবে না। এটাই হচ্ছে তাদের উপযুক্ত প্রতিদান। কারণ তারা হিসাব-নিকাশের কোন আশা করত না। আর তারা আমার আয়াতসমূহকে মিথ্যা প্রতিপন্ন করত"।

- [ সুরা নাবা (৭৮), আয়াত ২১-২৮ ]
.
.
সুতরাং হে প্রিয় মুসলিম নারী! 
আপনি কি এরপরও সাবধান হবেন না? এরপরও কি পরিপূর্ণ পর্দা করে চলবেন না? এরপরও কি বিভিন্ন ডিজাইনের আকর্ষণীয় টাইট ফিটিং বোরকা পড়বেন? মনে রাখাবেন বোরকা পড়ার অর্থ আপনার সৌন্দর্যকে ঢেকে রাখা। বোরকা পড়ার অর্থ সৌন্দর্যকে আরও বেশি ফুটিয়ে তোলা নয়। সুতরাং আজ থেকেই নিজেকে বদলিয়ে ফেলুন। এমন ঢিলে ঢালা বোরকা পরিধান করুন যেন আপনার সৌন্দর্য তো দুরের কথা বরং আপনার শরীরের আকৃতি এক বিন্দু পরিমাণও বোঝা না যায়।
.
আল্লাহ সবাইকে তৌফিক দান করুক। -আমীন!

No comments:

Post a Comment